আজ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরের অজ্ঞাত কিশোরের মরদেহ উদ্ধার

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা অজ্ঞাত পরিচয় এক কিশোরের (১৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চরআবাবিল ইউনিয়নের ঝাউডুগি গ্রামের কফিল উদ্দিন হাওলাদার মোড়ে রাস্তার পার্শ্ববর্তী বিল থেকে মরদেহটি উদ্ধার হয়।

পরে উদ্ধারকৃত মরদেহটি রায়পুর সরকারি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। তার উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। পরনে ছিলো জিন্স প্যান্ট, শরীরে লাল রঙয়ের টি-শার্ট।   এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

তবে রাত সোয়া ৯টা পর্যন্ত ওই কিশোরের স্বজনদের খোঁজ পাওয়া যায়নি। ঠিকানা ও স্বজনদের খোঁজে পুলিশের পক্ষ থেকে সারাদেশে এবং থানার ফেসবুকে বার্তা পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রুমা আক্তার জানান, মৃত কিশোরের শরীরের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ঠিকানা ও স্বজনদের খোঁজ না পাওয়ায় অজ্ঞাত হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল  বলেন, স্থানীয়রা রাস্তার পাশে বিলে অজ্ঞাত পরিচয় ছেলেটিকে পড়ে থাকতে দেখে উদ্বারের পর রায়পুর হাসপাতালে পাঠায়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কেউ তার পরিচয় জানলে রায়পুর থানায় যোগাযোগ করার অনুরোধ করেন তিনি

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap